ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

পেকুয়া সদরে নৌকার প্রার্থী প্রবীণ সাংবাদিক জহিরুল ইসলাম সংবর্ধিত 

মোঃ ফারুক. পেকুয়া :  আমি কৃষকের ছেলে। তাদের দুঃখ বুঝি। সম্মানীত ব্যক্তিদের সম্মান দিতে জানি। পেকুয়া সদরের ছোট বড় সবাই আমার আপনজন। দীর্ঘদিন ধরে স্ত্রীর বেতনের টাকা ও আমার পরিশ্রমকৃত সঞ্চয় করা টাকা খরচ করে সাধারণ জনগণের দুঃখ লাঘবে কাজ করে গেছি। যখন পেকুয়া সদরের প্রধান সড়ক সংস্কারবিহীন অবস্থায় পড়ে আছে তখন প্রায় ২০লাখ টাকা ব্যয় করে সংস্কার করে যান চলাচলের উপযোগী করেছি। বন্যার সময় সদরের নিম্নাঞ্চল প্রায় সময় প্লাবিত হতো। স্লুইচ গেট বন্ধ করে জলাবদ্ধতা সৃষ্টি করা হত। আমি জীবনের যত ঝুঁকি ও ঝড় আসুক তা মোকাবেলা করে জীবনের শেষ রক্তবিন্দু পর্যন্ত প্রাণপ্রিয় পেকুয়া সদরবাসীর সেবা করে গেছি। যার কারণে মাননীয় প্রধানমন্ত্রী নৌকা উপহার দিয়ে জনগণের আরো কাছে গিয়ে সেবা করার জন্য পাঠিয়েছেন। আমি শাসক নয় সেবক হতে চাই।

শনিবার (৩০অক্টোবর) সন্ধ্যা ৬ টায় উপজেলার প্রাণকেন্দ্র চৌমুহনী চত্ত্বরে পেকুয়া সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি আজম খানের সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক বেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত এক সংবর্ধনা সভায় উপরোক্ত কথা বলেন, পেকুয়া সদর ইউপিতে নৌকা প্রতিকের মনোনয়ন পাওয়া চেয়ারম্যান প্রার্থী উপজেলা আ’লীগের সহ সভাপতি প্রবীণ সাংবাদিক জহিরুল ইসলাম।

এ সময় তিঁনি আরো বলেন, ২৮ নভেম্বর সারাদিন নৌকা প্রতিকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। মাননীয় প্রধানমন্ত্রী দেয়া নৌকায় ভোট দিয়ে এ এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করার জন্য সুযোগ দিবেন। সকলের সহযোগিতা নিয়ে পেকুয়া সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আ’লীগের সদস্য এস এম গিয়াস উদ্দিন। বক্তব্য রাখেন, কৃষকলীগের আহ্বায়ক মেহের আলী, শ্রমিকলীগের সভাপতি নুরুল আবছার, উপজেলা যুবলীগের সহসভাপতি জিয়াবুল হক জিকু,

পেকুয়া উপজেলা তাঁতীলীগের সভাপতি জায়েদ মোরশেদ, মৎসজীবী লীগের সভাপতি জাকিরুল ইসলাম,কৃষকলীগের যুগ্ন আহব্বায়ক সাহেদুল ইসলাম, সদর ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি দিদারুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা সাংবাদিক রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগ নেতা ফারুক আজাদ।

পাঠকের মতামত: